অভিষেক বন্দ্যোপাধ্যায় জাতীয় সঙ্গীত চলাকালীন মঞ্চ ছাড়লেন?

Ebela.in তার পরবর্তী দিন, আরেকটি প্রতিবেদন প্রকাশ করে যেখানে তারা ভুল সংশোধন করেছে।

অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস সমর্থকদের একটি ফেসবুক পোস্ট দাবি করে যে বাংলা ডিজিটাল পোর্টাল Ebela.in টিএমসি এমপি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ব্যাপারে ভুল খবর প্রকাশ করেছে। প্রতিবেদনটি, যা এখন ডিলিট করা হয়েছে, দাবি করে যে অভিষেক বন্দ্যোপাধ্যায় জাতীয় সঙ্গিত চলা কালিন মঞ্চ ছেড়ে চলে যান। ডিজিটাল প্লাটফর্মে, শুক্রবার প্রকাশিত খবরটি, অভিষেককে কটাক্ষ করে, লেখে যে, জাতীয় সঙ্গীত শেষ হওয়ার আগে শুক্রবার মঞ্চ ছেড়ে চলে গেলেন অভিষেক। তিনি শ্যামবাজারে একটি সমাবেশে এসেছিলেন।

প্রতিবেদনে উল্ল্যেখ করা আছে যে জাতীয় সঙ্গিতের সময় তাঁর কনভয় এসে হাজির হয়, এবং অভিষেক দাঁড়ানোর প্রয়োজন বোধ করেননি। অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের সমর্থকরা এটি একটি ভুয়ো সংবাদ হিসাবে দাবি করে এবং বন্দ্যোপাধ্যায়ের ‘ইমেজ’ ক্ষয় করার একটি সক্রিয় প্রচেষ্টা বলে পোস্ট করে।

এর পরিপ্রেক্ষিতে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের ফেসবুক পেজ একটি ভিডিও শেয়ার করে যেখানে পরিষ্কার দেখানো হয় যে বন্দ্যোপাধ্যায় মঞ্চের পাশে দাঁড়িয়ে আছেন এবং জাতীয় সঙ্গিত শেষ হওয়ার পর মঞ্চ ছেড়ে যাওয়ার প্রস্তুতি নেন। শুধু এবেলা নয়, খবরটি প্রকাশ করা হয়েছে newsbangla.com ওয়েবসাইট এও। খবরের আর্কাইভ ভার্সন দেখতে এখানে ক্লিক করুন।

Ebela.in তার পরবর্তী দিন, আরেকটি প্রতিবেদন প্রকাশ করে যেখানে তারা ভুল সংশোধন করেছে। তারা এটাও লেখেন যে এটি একটি ইচ্ছাকৃত ভুল এবং তারা যে ভুল করেছে তার জন্য তারা অত্যন্ত দুঃখিত। বুম Ebela.in এর কিছু সাংবাদিক এবং সম্পাদকের সাথে কথা বলে। তাঁরা বলেছেন, “আমরা একটি ভাইরাল ভিডিও দেখে এই সিদ্ধান্তে আসি যে সত্যি অভিষেক বন্দ্যোপাধ্যায় সমাবেশ শেষ হওয়ার আগে উঠে পরেন। পরে আমরা সোশ্যাল মিডিয়া থেকে জানতে পারি যে ভিডিও টি সম্পূর্ণ ভাবে মিথ্যা।“

পার্থ চট্টোপাধ্যায়, অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের মুখপাত্র ও রাজ্য সংসদ বিষয়ক মন্ত্রী, বলেন, "আমরা এই নিবন্ধটি প্রকাশ করে প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট প্রধানকে আইনি বিজ্ঞপ্তি পাঠিয়েছি। তৃণমূল কংগ্রেসের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবিটি ভাইরাল করা একটি ইচ্ছাকৃত উদ্যোগ। আইটি সেলএর সদস্যরা ইতিমধ্যেই অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের সমর্থকদের দলের মধ্যে রিজয়ন্ডার আপলোড করেছে।“

Claim Review :   অভিষেক বন্দ্যোপাধ্যায় জাতীয় সঙ্গীত চলাকালীন মঞ্চ ছাড়লেন?
Claimed By :  News Website
Fact Check :  False
Show Full Article
Next Story