উর্মিলা মাতণ্ডকরের স্বামী ভাইরাল হওয়া পোস্ট খণ্ডন করে জানালেন, “আমার স্ত্রী ইসলামে ধর্মান্তরিত হয়নি”

ফেসবুকে ভাইরাল হওয়া পোস্টের দাবি, অভিনেত্রী থেকে রাজনীতিকে রূপান্তরিত উর্মিলা মাতণ্ডকর কাশ্মীরি ব্যবসায়ী ও মডেলকে বিয়ে করার পর ইসলাম ধর্ম গ্রহণ করে নিজের নাম পাল্টে “মরিয়ম আখতার মির” হয়েছেন

উর্মিলা মাতণ্ডকর কংগ্রেস দলে যোগ দেওয়ার চব্বিশ ঘন্টার মধ্যে ফেসবুকে এই অভিনেত্রীর সম্পর্কে বিভিন্ন পোস্ট গজিয়ে উঠেছে, যাতে দাবি করা হচ্ছে যে, তিনি ইসলাম ধর্ম গ্রহণ করে নিজের নাম পাল্টে মরিয়ম আখতার মির হয়েছেন ।

২০১৬ সালে উর্মিলা কাশ্মীরি ব্যবসায়ী ও মডেল মহসিন আখতার মিরকে বিয়ে করেন ।

রঙ্গিলা চলচ্চিত্রের জন্য খ্যাত এই প্রাক্তন অভিনেত্রীর মুম্বই উত্তর কেন্দ্র থেকে লোকসভায় প্রতিদ্বন্দ্বিতা করার কথা ।

বুম মহসিন আখতার মিরের সঙ্গে যোগাযোগ করলে তিনি বিয়ের পর তাঁর স্ত্রীর ধর্মান্তরকরণের কথা সম্পূর্ণ অস্বীকার করেন ।

তিনি বলেন, “ভোটের আগে এ ধরনের ভুয়ো গুজব ছড়ানোটা একটা সাধারণ প্রবণতায় পরিণত হয়েছে, তবে আমরা এতে বিন্দুমাত্র বিচলিত নই । আমার স্ত্রী মোটেই ইসলামে ধর্মান্তরিত হয়নি । ব্যস! এর পর আর কোনও কথা নেই!”

মির জানান, এমনকী উর্মিলা তাঁর নামও পাল্টাননি ।

“আজকাল সোশাল মিডিয়ায় সেলিব্রিটিদের প্রোফাইল থেকে তাঁদের সম্পর্কে অনেক তথ্যই জানা যায় । যে কেউই ইচ্ছা করলে ইনস্টাগ্রামে উর্মিলার প্রোফাইল দেখে নিতে পারেন । তিনি তাঁর নাম তো পাল্টানইনি, এমনকী অন্য অনেক তারকার মতো তাঁর স্বামীর পদবিও তাঁর নামের সঙ্গে জোড়েননি । আপনি যদি আমার বাড়িতে আসেন, তাহবে দেখবেন সেখানে একটা মন্দিরও রয়েছে । আমার সহকারীদের কাছেও খোঁজখবর নিলে জানতে পারবেন যে, আমার স্ত্রী ধর্মান্তরিত হননি ।”

ফেসবুকের বেশ কয়েকটি পেজ উর্মিলার বিয়ের ছবিও পোস্ট করে মন্তব্য করেছে— উর্মিলা হিন্দুদের বোকা বানানোর চেষ্টা করছেন ।

ইতিমধ্যে মিরকে লক্ষ্য করেও একটি টুইটে অপপ্রচার চলেছে যে, কংগ্রেস দলের সঙ্গে তাঁর নৈকট্যের জন্যই নাকি উর্মিলা প্রার্থীপদ পাচ্ছেন ।



এই অপপ্রচারের জবাবে মির বলেছেন—“এটাও সম্পূর্ণ মিথ্যা । আমি সাম্যে বিশ্বাসী । উর্মিলা এবং আমি প্রথমত বন্ধু । আমি ওর প্রত্যেকটা সিদ্ধান্ত সমর্থন করি, তাই ওর কোনও সিদ্ধান্তকে আমি প্রভাবিত করবো, এমন সম্ভাবনা নেই ।”

বুম উর্মিলার সঙ্গে যোগাযোগ করে এ ব্যাপারে তাঁর মন্তব্য জানতে চেয়েছিল । ওঁর ম্যানেজার ধর্মান্তরের গুজবটা হেসে উড়িয়ে দিলেন । বললেন—এটা একটা রসিকতা! উর্মিলার বক্তব্য জানা গেলে পরে সেই অনুযায়ী বুম প্রতিবেদনটি পরিমার্জন করবে ।

Show Full Article
Next Story