না, ড্যানি ডেঞ্জংপা মারা যাননি

“চলে গেলেন ড্যানি ডেঞ্জংপা । ওনার বিদেহী আত্মার শান্তি কামনা করি ।" এই ম্যাসেজ টি ‘প্রয়াত’ ড্যানি ডেঞ্জংপার উদ্দ্যেশে লেখা হয়।
প্রবীণ অভিনেতা ড্যানি ডেঞ্জংপার মৃত্যুর খবর এই সপ্তাহে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। খবরটি বেশির ভাগ ছড়ায় হোয়াটসআপ এবং ফেসবুকের মাধ্যমে। ডিসেম্বর ১৪ থেকেই প্রচুর হোয়াটসআপ গ্রুপে ফরওয়ার্ড করা হয় ম্যাসেজটি। “চলে গেলেন ড্যানি ডেঞ্জংপা । ওনার বিদেহী আত্মার শান্তি কামনা করি ।" এই ম্যাসেজ টি ‘প্রয়াত’ ড্যানি ডেঞ্জংপার উদ্দ্যেশে লেখা হয়। দেখে নিন ম্যাসেজটির স্ক্রিনশট এবং ভুয়ো ফেসবুক পোস্ট গুলি এখানে। কিন্তু খবরটি আসলে পুরটাই ভুয়ো। বাস্তবে ড্যানি ডেঞ্জংপা সুস্থ এবং বেঁচে আছেন ‘বহাল তবিয়তে’। ড্যানি তাঁর পরবর্তী ছবি মণিকর্ণিকার মুক্তির অপেক্ষায় আছেন। মণিকর্ণিকা ছবিতে তিনি ঘুল ঘাউস খানের চরিত্রে অভিনয় করেছেন। দুঃখের বিষয় হল, তাঁর ভাই, একজন সিক্কিমের উদ্যোক্তা, মারা গেছেন। এবং অভিনেতা তার শেষ কৃত্য সম্পন্নের জন্য তার পরিবারের সাথে সিক্কিমে রয়েছেন। ফেসবুক পোস্ট গুলি এখানে দেখে নিন।
রিপোর্ট অনুযায়ী, এটি গত দুই সপ্তাহে ডেঞ্জংপা পরিবারের দ্বিতীয় মৃত্যু। এখানে ডেঞ্জংপার ভাইয়ের অন্ত্যেষ্টিক্রিয়ার কিছু ছবি দেখে নিন। BOOM ডেঞ্জংপাকে যোগাযোগ করেছে একটি বয়ানের জন্যে। তিনি এখনও কোন উত্তর দেন নি। বলিউডের সহকর্মীরা মিথ্যে খবরের ব্যাপারে ক্ষোভ প্রকাশ করেছেন। 'বয়েসকোভায়লায়' ড্যানির সাথে কাজ করেছেন আদিল হোসেন, তিনি বলেন, "এই মৃত্যুর মিথ্যা খবরগুলি ভালো না। এবং অভিনেতারা তাদের সবচেয়ে বেশি শিকার।" এটি প্রথমবার নয় যে ড্যানি ডেঞ্জংপা এমন ভুয়া খবরের শিকার হয়েছেন। ২০১৪ সালে টুইটারে এরকম একটি খবর রটেছিল।
Show Full Article
Next Story