Connect with us

প্রকাশ রাজের চার্চ-এর ছবি ভুল ব্যাখ্যা দিয়ে ভাইরাল

প্রকাশ রাজের চার্চ-এর ছবি ভুল ব্যাখ্যা দিয়ে ভাইরাল

অভিনেতা থেকে রাজনীতিক হওয়া প্রকাশ রাজ একটি চার্চ সফর করলে সেই ছবি দেখিয়ে তিনি ‘খ্রিস্টান হয়ে গেছেন’ বলে একটি পোস্ট ভাইরাল হয়েছে

অভিনেতা থেকে রাজনীতিক হয়ে ওঠা প্রকাশ রাজের চার্চ সফরের একটি ছবি তাঁকে সোশাল মিডিয়ার সন্ধানী আলোয় এনে ফেলেছে, যেখানে একটি পোস্টে দাবি করা হয়েছে, তিনি খ্রিস্টান হয়ে গেছেন ।

অন্য কয়েকটি পোস্টে দাবি করা হয়েছে, এটা তাঁর ভণ্ডামি, যেহেতু ইতিপূর্বে তিনি নাকি দাবি করেছিলেন যে, তিনি আয়াপ্পা দেবকে দেবতা বলেই মানেন না ।

তথ্যঃ

প্রকাশ রাজ রবিবার বেঙ্গালুরুর বেথেল এজি চার্চে গিয়েছিলেন । এই সফর ছিল রাজনীতিক হিসাবে বিভিন্ন ধর্মীয় সম্প্রদায়ের মন জয় করার জন্য তাঁর প্রয়াস । তবে সোশাল মিডিয়ায় যেমনটা দাবি করা হয়েছে, সেভাবে তিনি কিন্তু শুধু একটি চার্চ সফর করেননি, বরংএকই সঙ্গে একটি মন্দির, একটি মসজিদ এবং একটি গুরুদ্বারেও গিয়েছিলেন । আসলে তনি সব ধর্মের মানুষকে নিয়েই চলতে চান, এই বার্তা দিতে চেয়েছিলেন।

কিন্তু তাঁর চার্চ সফরকে বিচ্ছিন্ন করে দেখানো হয় এটা প্রমাণ করতে যে, তিনি খ্রিস্টান হয়ে গেছেন । বুম সেই ঘটনাটিরও ভিডিও সংগ্রহ করেছে, যা দেখিয়ে ষড়যন্ত্রকারীরা আয়াপ্পা দেব সম্পর্কে তাঁর অবিশ্বাসের তত্ত্ব খাড়া করেছে ।

ভিডিওটিতে প্রকাশ রাজকে বলতে শোনা যাচ্ছে, যে-কোনও দেবতা যদি তাঁর মন্দিরে নারীর প্রবেশের অধিকার নিষিদ্ধ করেন, তবে তাঁকে তিনি দেবতা মানতে রাজি নন । তাঁর এই বক্তব্য ছিল শাবরীমালা মন্দিরে প্রবেশ করার অধিকার চেয়ে আন্দোলনরত মহিলাদের প্রতি সংহতি-সূচক ।


Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

To Top