১৮ নয়, প্রধানমন্ত্রী তিনটি সমাবেশ করছেন বাংলায়

বিজেপির শীর্ষ নেতারা বুমকে বলেন যে প্রধানমন্ত্রী তিনটি সমাবেশ বাংলায় করবেন আগামী সপ্তাহে

পশ্চিমবঙ্গ বিজেপি সমর্থকদের দল ফেসবুকে modi.site একটি নিবন্ধ পোস্ট করে যেখানে উল্লেখ করা হয়েছে যে পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ১৮ টি সমাবেশে অংশগ্রহণ করবেন আসন্ন নির্বাচনের আগে। এই পোস্টে উল্লেখ আছে যে "তৃণমূল কংগ্রেসের কফিনে শেষ পেরেক আসছে, কারণ প্রধানমন্ত্রী ১৮টি সমাবেশে যোগদান করবেন।"

বিজেপির শীর্ষ নেতারা বুমকে বলেন যে প্রধানমন্ত্রী তিনটি সমাবেশ বাংলায় করবেন আগামী কিছু সপ্তাহে । ২ রা ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী তিনটি সমাবেশের জন্য পশ্চিমবঙ্গে আসবেন। তিনি প্রথমে দুর্গাপুরের অন্ডালে আসবেন এবং একটি সমাবেশ করবেন। এর পর তিনি উত্তর ২৪ পরগনায় ঠাকুরনগর যাচ্ছেন আরেকটি সমাবেশের উদ্দেশ্যে। ৮ ফেব্রুয়ারি তিনি উত্তরবঙ্গের শিলিগুড়িতে আরেকটি সমাবেশ করবেন। দিলীপ ঘোষ, বিজেপি রাজ্য সভাপতি বলেন, "আমরা এখন পশ্চিমবঙ্গে প্রধানমন্ত্রীর তিনটি সমাবেশ অনুষ্ঠিত করার সিদ্ধান্ত নিয়েছি। প্রধানমন্ত্রীর কার্যালয় তিনটি সমাবেশ অনুমোদন করেছে এবং আমরা তাঁর বিশাল সমাবেশের জন্য অপেক্ষা করছি। "

উল্লেখ্য, সুপ্রীমকোর্ট বাংলায় রথযাত্রার সিদ্ধান্ত খারিজ করার পর বাংলায় বিজেপি বিভিন্ন সমাবেশ সংগঠিত করার তাগিদ নিয়েছে। প্রধানমন্ত্রী সহ বিভিন্ন কেন্দ্রীয় মন্ত্রীরা সমাবেশে অংশগ্রহণ করবেন। ২২শে জানুয়ারি অমিত শাহ মালদায় একটি সমাবেশ অনুষ্ঠিত করেন। তারপর ২৩ জানুয়ারি ঝাড়গ্রামে ইউনিয়ন টেক্সটাইল মন্ত্রী স্মৃতি ইরানী একটি সমাবেশ করেন। যদিও ঝাড়গ্রামের সমাবেশে অমিত শাহের উপস্থিত থাকার কথা ছিল, তবে পরে শাহ ঝাড়গ্রামের সমাবেশে উপস্থিত থাকতে পারেন নি। সিনিয়র বিজেপি নেতৃত্বের মতে, শাহ অসুস্থ ছিলেন এবং তাই তিনি সমাবেশে যোগ দেননি।

প্রতিবেদনটি ২৬ জানুয়ারি আপডেট করা হয়েছে, বিজেপির তরফ থেকে নতুন বার্তা পাওার পর।

Show Full Article
Next Story