সমাজবাদী পার্টির প্রার্থী আজম খানের কন্যা হিসাবে প্রাপ্তবয়স্ক বিনোদন তারকার ছবি শেয়ার

ভাইরাল হওয়া যে ছবিটি ভুয়ো পোস্টগুলি শেয়ার করছে, সেটি প্রাপ্তবয়স্ক বিনোদন সিনেমার জনৈকা নায়িকার ছবি l আজম খানের দুই পুত্র আছে, কোনও কন্যা নেই।

পর্নোগ্রাফিক সিনেমার এক নায়িকার ছবি ফেসবুকে শেয়ার হচ্ছে এই ভুয়ো দাবি সহ যে, ইনি নাকি সমাজবাদী পার্টির প্রার্থী আজম খানের কন্যা । উত্তরপ্রদেশের এই রাজনীতিক বিজেপি প্রার্থী জয়াপ্রদা সম্পর্কে আপত্তিকর সাম্প্রতিক মন্তব্য করার পরেই এটা শুরু হয়েছে।

সমাজবাদী পার্টির প্রার্থী আজম খানের কোনও মেয়েই নেই।

কালো সিল্কের পোশাকে ঢাকা মহিলার ছবিটি শেয়ার করে হিন্দিতে ক্যাপশন দেওয়া হয়েছে—“এই হচ্ছে আজম খানের মেয়ে। এর কী রঙ, সেটাও কেউ বলে দিক!”

পোস্টটির আর্কাইভ বয়ান দেখুন এখানে

এই পোস্টের ক্যাপশনটি আসলে এ মাসের শুরুতে অভিনেত্রী থেকে রাজনীতিকে রূপান্তরিত জয়াপ্রদার অন্তর্বাসের রঙ নিয়ে আজম খানের একটি মানহানিকর মন্তব্যের জবাবেই লেখা, যেখানে আজম খান বিজেপিতে যোগ দেওয়া জয়াপ্রদার অন্তর্বাসের রঙ ‘খাকি’ বলে কটাক্ষ করেছিলেন । দুই প্রার্থীই উত্তরপ্রদেশের রামপুর লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ব্যাপারে আরও জানতে এখানে দেখুন।

এই আপত্তিকর মন্তব্যের মাধ্যমে আদর্শ আচরণবিধি লঙ্ঘন করার দায়ে নির্বাচন কমিশন পরবর্তী ৭২ ঘন্টা আজম খানের নির্বাচনী প্রচারে নিষেধাজ্ঞা জারি করে । এ ব্যাপারে আরও জানতে এখানে ক্লিক করুন।

তথ্য যাচাই

ছবিটির খোঁজখবর চালিয়ে বুম জেনেছে, এটি পর্নোগ্রাফিক বা অশ্লীল সিনেমার এক নায়িকার ছবি, যিনি সিনেমার পর্দায় ‘হর্নি লিলি’ নামেই পরিচিত।

এ ছাড়া উত্তরপ্রদেশ বিধানসভার একটি সরকারি নথিও আমাদের হাতে এসেছে, যাতে স্পষ্ট লেখা রয়েছে, আজম খানের দুই পুত্র রয়েছে আদিব এবং আবদুল্লা নামে, কিন্তু কোনও মেয়ে নেই।

Claim Review :  সমাজবাদী পার্টির প্রার্থী আজম খানের কন্যা ।
Claimed By :  FACEBOOK POSTS
Fact Check :  FALSE
Show Full Article
Next Story