সীমান্তে শিখ সৈনিকদের ভাইরাল ভিডিও? না, এটি একটি মুভি সেট

ভিডিওটিতে ব্যেক্তিরা অভিনেতা, ভারতীয় সেনাবাহিনীর অংশ নন। ভিডিওটি সুবেদার জোগিন্দার সিং (২০১৮) সিনেমার শুটিংএর সময় তলা হয়

একটি মুভি ক্লিপ এর স্ক্রিনশট

যুদ্ধে আহত হওয়া সত্ত্বেও, হাসি মুখ - শিখ সৈন্যদের একটি ভিডিও, যেখানে তাঁরা উতফুল্ল্য মনে মোবাইল ফোন ক্যামেরার ফ্রন্ট ক্যামেরাতে ‘পোজ’ দিচ্ছেন, আসলে একটি সিনেমা চিত্রগ্রহণের সময় দৃশ্যমান ভিডিও শট।

ফেসবুক পেজ 'পাঞ্জাবি' দ্বারা পোস্ট করা এই ভিডিওটি একটি পাঞ্জাবি ক্যাপশন দিয়ে শেয়ার করা হয়েছে, যেটি বাংলায় অনুবাদ করলে দাঁড়ায় - 'একমাত্র আবেদন। এই ভাইদের আন্তরিকভাবে সমর্থন করুন '। ৬ জানুয়ারী, ২০১৯, এ এটি প্রথম পোস্ট করা হয়েছিল। তারপর ভিডিওটি প্রায় ২০,০০০ বার শেয়ার করা হয়েছে।

ক্ষত বিক্ষত মুখ এবং শরীর নিয়ে শিখ সৈনিকদের ক্যামেরার সামনে হাসতে দেখা যায়। 'গুরুস্টার' এবং 'অফিসিয়াল_গুরস্টার' এর ওয়াটারমার্কও দেখা যায় ভিডিওতে।

পটভূমিতে বাজছে কর্তার সিং সারাভার গান 'হিন্দ ওয়াসিয়ো রখন যাদ সানু'।

ভিডিওটির আর্কাইভ ভার্সন দেখতে এখানে ক্লিক করুন।

পোস্ট টি বাংলা গ্রুপ - হিন্দু সংগঠন আর এস এস এও শেয়ার করা হয়েছে।

পোস্টের আর্কাইভ ভার্সন এখানে দেখুন।

তথ্য যাচাই


ভিডিওটিতে যে সৈনিকদের দেখা যাচ্ছে, তাঁরা আসলে অভিনেতা, সৈনিক নয়। চলচ্চিত্র 'সুবেদার জোগিন্দর সিং' তৈরির সময় শুট হয়েছিল এই ভিডিওটি। চিত্রটি এপ্রিল ২০১৮ সালে মুক্তি পায়। এই ছবিটি সুবেদার জোগিন্দর সিংয়ের জীবনী নিয়ে, যিনি মরণোত্তরভাবে ভারতের সর্বোচ্চ সামরিক সাহিত্য পুরস্কার পরম বীর চক্র দ্বারা ভূষিত হন।

নীচে ভারতীয় সেনাবাহিনীর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট দেখে নিন।

বুম এছাড়াও ইন্সটাগ্রাম হ্যান্ডেল 'অফিসিয়ালগুরস্টার’ এ প্রাসঙ্গিক ভিডিও পায়। 'অফিসিয়ালগুরস্টার’ হ্যান্ডলটি পাঞ্জাবি মডেল এবং অভিনেতা গুরুচরণ সিং এর। এই ছবিটিতে জনপ্রিয় পাঞ্জাবী চলচ্চিত্র অভিনেতা গিপ্পি গারেও্যাল আছেন।

গুরস্টার নিজের মেক-আপ রিমুভাল এরও একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটিতে পরিষ্কার যে তিনি সিনেমার একটি যুদ্ধের অংশ শুটিং করে মেক-আপ তুলছেন।

View this post on Instagram

After shoot...😥... make up only #new #movie #gurstar

A post shared by Gur Star™ (@official_gurstar) on

সিনেমার ট্রেলার এখানে দেখে নিন।

Show Full Article
Next Story