Connect with us

পশ্চিমবঙ্গ বিজেপি ফ্যান পেজ রাজস্থানের ছবি রাজ্যের বলে শেয়ার করছে

পশ্চিমবঙ্গ বিজেপি ফ্যান পেজ রাজস্থানের ছবি রাজ্যের বলে শেয়ার করছে

এই ছবিটি ডিসেম্বর ৮ এ বিনা-ভেরিফায়েড পেজটিতে শেয়ার করা হয়। পেজটির ৩০০০০০ এরও বেশি ফলোআর আছে।

 

 

রাজাস্থানে হওয়া একটি বড় সমাবেশের ছবি উদ্দেশ্য প্রণোদিত ভাবে আরামবাগের বলে ফেসবুকে ব্যবহার করা হয়েছে। পশ্চিমবঙ্গ বিজেপি সমর্থকদের ফ্যান পেজ রাজাস্থানের ছবিটি নিজেদের পেজে পোস্ট করে। সমাবেশেটি আসলে রাজাস্থানে হয়েছিল এবং সেটির একটি অংশে প্রচুর লোকের ভিড় দেখা যায়। ছবির সেই অংশ নিয়ে সোশ্যাল মিডিয়াতে ইউস করা হয়।

 

 

এই ছবিটি ডিসেম্বর ৮ এ বিনা-ভেরিফায়েড পেজটিতে শেয়ার করা হয়। পেজটির ৩০০০০০ এরও বেশি ফলোআর আছে।

 

 

ছবির সাথে ক্যাপশনটি হল -‘এই (ছবি) গুজরাট বা ঝাড়খন্ড থেকে নয় তবে পশ্চিমবঙ্গের আরামবাগ থেকে। সমগ্র রাজ্য থেকে আসা লোকজন আসছে এবং বিজেপিকে সমর্থন করছে এবং বিজেপির পতাকা ধরে রাখছে।’

 

BOOM একটি রিভার্স ইমেজ তদন্ত করেছে এবং দেখা যায় যে ছবিটি আসলে রাজস্থান, চিত্তৌরগড় জেলার, বেগুনের ছবি। বেগুনে একটি বিজেপি সমাবেশ হয় ১৬ নভেম্বর এ।

 

এই ছবিটি রাজস্থানের অফিসিয়াল বিজেপি টুইটার হ্যান্ডলেও আরও তিনটি ছবি সহ টুইট করা হয়েছে। লিঙ্ক দেখতে এখানে ক্লিক করুন।

 

 

BOOM পশ্চিমবঙ্গ বিজেপির রাষ্ট্রপতি দিলীপ ঘোষ কে যোগাযোগ করে, যিনি বলেন, দলের আইটি সেল পোস্টটি পরীক্ষা করবে। ঘোষ BOOM কে বলেন, “আমরা কোনও সমর্থকদের দ্বারা বিভ্রান্তিকর ভাবে এসব বিষয় পোস্ট করা হয়েছে কিনা তা পরীক্ষা করব। যদি জনগণকে বিভ্রান্ত করার জন্য ইচ্ছাকৃতভাবে এটি করে থাকে তবে আমাদের দলের সদস্যদের দ্বারা উপজুক্ত ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া এই পোস্টটি পশ্চিমবঙ্গের বিজেপি সমর্থকদের পেজে পোস্ট করা হয়েছে এবং এটির ব্যাপারে তাদের সিদ্ধান্ত নেওয়ার কথা।”

(বুম হাজির এখন বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে। উৎকর্ষ মানের যাচাই করা খবরের জন্য, সাবস্ক্রাইব করুন আমাদের টেলিগ্রাম এবং হোয়াটস্‍অ্যাপ চ্যানেল। আপনি আমাদের ফলো করতে পারেনট্যুইটার এবং ফেসবুকে|)


Continue Reading
Click to comment

Leave a Reply

Your e-mail address will not be published. Required fields are marked *

Most Popular

ফেক নিউজ

To Top