জাইরা ওয়াসিম কি ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবির প্রচারে নেমেছেন? নায়িকাকে ‘ট্রোল’ করতে ব্যবহার হচ্ছে পুরনো ছবি

ওয়াসিমের সহ-অভিনেতা ফারহান আখতারের সঙ্গে যোগাযোগ করে বুম। উনি বলেন ছবিটি এ বছর ফেব্রুয়ারি মাসে তোলা।
Zaira Wasim Promoting The Sky Is Pink Old Photo Used To Troll Actress

একটি ছবি, যাতে ‘স্কাই ইজ পিঙ্ক’ ফিল্মের অভিনেত্রী জাইরা ওয়াসিমকে তাঁর সহ-অভিনেতাদের সঙ্গে আন্দামানের সমুদ্র সৈকতে দেখা যাচ্ছে, সেটি আবার শেয়ার করা হচ্ছে। সেই সঙ্গে মিথ্যে দাবি করা হচ্ছে যে, সিনেমা থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করার পরও উনি ওই ফিল্মটির প্রচারে নেমেছেন।

‘দঙ্গল’ ছবিতে অভিনয় করে ওয়াসিম খ্যাতি অর্জন করেন। কিন্তু গত বছর তিনি সিনেমা থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করলে, সোশাল মিডিয়ায় তীব্র বিভাজন দেখা দেয়। এক দীর্ঘ সোশাল মিডিয়া পোস্টে ওয়াসিম জানান যে, উনি বলিউডে কাজ করা বন্ধ করে দিচ্ছেন। কারণ, তাঁর ধর্মের সঙ্গে তাঁর সম্পর্ক বিপন্ন হচ্ছিল ওই কাজের ফলে।

ছবিতে ওয়াসিমকে ‘বিচওয়্যার’ (সমুদ্রের ধারে ঘোরার পোশাক) পরে থাকতে দেখা যাচ্ছে। সঙ্গে আছেন সহ-অভিনেতারা—ফারহান আখতার, প্রিয়াঙ্কা চোপড়া ও রোহিত সারাফ। বুম ফারহান আখতারের সঙ্গে যোগাযোগ করলে, উনি ভাইরাল-হওয়া টুইটটি নস্যাৎ করেন।

আন্দামানের ছবিটির পাশে ওয়াসিমের একটি বোরখা-পরা ছবিও দেওয়া হয়েছে। সঙ্গে ক্যাপশনে বলা হয়েছে, “জুলাই ১, ২০১৯: অভিনেত্রী জাইরা ওয়াসিম অভিনয় ছেড়ে দিলেন। উনি বলেন, ‘আমি ও আমার ধর্মের মাঝখানে ব্যবধান তৈরি করছিল অভিনয়’। ৯ সেপ্টেম্বর ২০১৯: পয়সার চেয়ে কোনও ধর্ম নেই।"

হিন্দি বয়ানটা ছিল এই রকম: 1 जुलाई 2019: अभिनेत्री #ZairaWasim ने एक्टिंग छोड़ी , कहा – “एक्टिंग मेरे और मेरे धर्म के बीच आ रही थी। 9 सितंबर 2019 : पैसे से बड़ा कोई धर्म नहीं !!



টুইটটি আর্কাইভ করা আছে এখানে

একই বক্তব্য সহ ছবিটি একাধিক সোশাল মিডিয়ায় শেয়ার করা হচ্ছে। সেই সঙ্গে নানান বিরূপ মন্তব্যও করা হচ্ছে ওয়াসিম সম্পর্কে। সুবিধেবাদী বলে আক্রমণ করা হচ্ছে তাঁকে। বলা হচ্ছে, উনি অবসর নেওয়ার নাটক করেছেন মাত্র, আর এখন নিজের ফিল্মের প্রচারে নেমেছেন।





প্রিয়াঙ্কা চোপড়া ৮ সেপ্টেম্বর ছবিটি ইনস্টাগ্র্যামে শেয়ার করেন। তাতে উনি জানান যে ফিল্মটি ১৩ সেপ্টেম্বর টরোন্টো আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালে প্রিমিয়ার করা হবে। তাঁর ওই পোস্ট হয়তো সেই অনুষ্ঠানে ওয়াসিমের উপস্থিত থাকার সম্ভাবনার জল্পনা উস্কে দেয়।

https://www.instagram.com/p/B2GuMZrnYHF/?utm_source=ig_web_copy_link

বুম ফারহান আখতারের সঙ্গে যোগাযোগ করে। ফিল্মটিতে উনি ওয়াসিমের বাবার ভূমিকায় অভিনয় করেছেন। ভাইরাল ফটোটি সাম্প্রতিক, সেই দাবি উনি নস্যাৎ করে দেন।

ফটোটা এ বছর ফেব্রুয়ারি মাসে তোলা হয়। এই লোকগুলোর (যারা ট্রোল করছে) কি কোনও কাজ নেই!”

তাছাড়া, এ বছরের গোড়ায়, আন্দামান ও নিকোবর দ্বীপপূঞ্জে ওই সিনেমার শুটিং চলাকালে তোলা ফটোও পোস্ট করেন প্রিয়াঙ্কা চোপড়া।

এ বছর মার্চ মাসে, রোহিত সারাফও একই ধরনের ছবি পোস্ট করেন। তাতেও ওয়াসিমকে সারঙ পরে থাকতে দেখা যায়।

https://www.instagram.com/p/BuycMUKh1fs/?utm_source=ig_embed

অভিনেত্রী মার্চ মাসে যে ছবি পোস্ট করেন, তাতে তিন অভিনেতা ফারহান আখতার, চোপড়া আর রোহিত সারাফকে একই পোশাক পরে থাকতে দেখা যায়।

https://www.instagram.com/p/Bur2uPFHnxE/?utm_source=ig_embed
https://www.instagram.com/p/BusvaxwnMTD/?utm_source=ig_embed

সিনেমা থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করার পর ওয়াসিম টুইটারে সক্রিয় থেকেছেন। জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারা বাতিল হওয়ার পর, ওয়াসিম ৫ অগস্ট শেষ টুইট করেন।



ওয়াসিমের ম্যানেজার তুহিন মিশ্র কথা প্রসঙ্গে এই প্রতিবেদককে বলেন যে, অভিনেত্রী তাঁর আসন্ন ফিল্মের জন্য প্রচার করবেন না।

ওয়াসিমের প্রত্যাবর্তনের জল্পনা উস্কে দিচ্ছে মিডিয়া

টাইমস নাও’ সহ একাধিক সংবাদমাধ্যম ওয়াসিমের সাম্প্রতিক ‘প্রচারের স্টান্ট’-এর জন্য তাঁকে ট্রোল ও তাঁর ফিল্মে ফেরার সম্ভাবনা সম্পর্কে জল্পনার খবর ছাপে। কিন্তু তাদের রিপোর্টে এ কথা বলা হয়নি যে, ভাইরাল ছবিটি পুরনো। এ ধরনের খবর এখানেএখানে পড়া যাবে।

গাল্ফ নিউজের প্রতিবেদনের স্ক্রিনশট।
Show Full Article
Next Story