যাদবপুরে বিক্ষোভের পর দেবাঞ্জন বল্লভ চ্যাটার্জী কী বাবুল সুপ্রিয়ের থেকে ক্ষমা চেয়েছেন?

ইউনাইটেড স্টুডেন্টস ডেমোক্রেটিক ফ্রন্ট বিবৃতিতে জানিয়েছে দেবাঞ্জন বল্লভের কোনও ফেসবুক প্রেফাইল সক্রিয় নেই।

Did Debanjan Ballav Chatterjee Ask For An Apology From Babul Supriyo After The Protests In Jadavpur Unviersity

দেবাঞ্জন বল্লভ চট্টোপাধ্যায় বাবুল সুপ্রিয়ের থেকে ক্ষমা চেয়েছেন এরকম একটি পোস্ট সোশাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। দেবাঞ্জন বল্লভ খবরের কেন্দ্রে উঠে আসে বৃহস্পতিবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে হওয়া ছাত্রদের প্রতিবাদী বিক্ষোভে প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়ের জামা টানার দৃশ্য গণমাধ্যমে প্রকাশ পেলে।

এই ছবি মুহুর্তে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দেবাঞ্জন তার কৃতকর্মের জন্য বাবুল সুপ্রিয়ের কাছে ক্ষমা চেয়েছেন এরকম একটি পোস্ট ফেসবুকে ভাইরাল হয় শনিবার।

(পোস্টটির বঙ্গানুবাদ, ‘‘আমি এই বার্তাটি লিখছি কারণ এখন আমি খুব অপরাধবোধ অনুভব করছি। আমাকে ক্ষমা করুন যেরকম ব্যবহার করেছি। শ্রদ্ধা দেবাঞ্জন চ্যাটার্জি’’)

দেবাঞ্জন বল্লভের ভুয়ো ফেসবুক পোস্ট।

দেবাঞ্জন যে ছাত্র সংগঠনের সঙ্গে যুক্ত সেই সংগঠন ইউনাইটেড স্টুডেন্টেস ডেমোক্রেটিক ফ্রন্ট ফেসবুকে বিবৃতি প্রকাশ করে জানিয়েছে। গণমাধ্যমে প্রকাশ পাওয়া দেবাঞ্জনের ক্ষমা চাওয়ার খবরটি ভুয়ো। দেবাঞ্জনের কোনও ফেসবুক প্রোফাইল বর্তমানে সচল নেই।

ইউএসডিএফ-এর বিবৃতি

বাবুল সুপ্রিয় ফেসবুকে দেবাঞ্জন বল্লভের মা রূপালি দেবীর ক্ষমা চাওয়ার ভাইরাল ভিডিও শেয়ার করার পর ফেসবুকে দেবাঞ্জন বল্লভের ক্ষমা চাওয়ার এই ভুয়ো পোস্ট ঘুরপাক খেতে থাকে।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ১৯ সেপ্টেম্বর এবিভিপি আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় যোগ দিতে গেলে তিনি এসএফআই ও বাম সমর্থিত ছাত্র সংগঠনগুলির বিক্ষোভের মুখে পড়েন।

আরও পড়ুন: নেটিজেনরা বাবুল সুপ্রিয়ের সামনে প্রতিরোধ গড়া যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ভুল শনাক্ত করেছে

জি২৪ঘন্টা অনলাইন তাদের প্রকাশিত একটি প্রতিবেদনের শিরোনাম লেখে "নিজেকে অপরাধী মনে হচ্ছে", যাদবপুর কাণ্ডে বাবুলকে হেনস্থার জন্য ক্ষমা চাইলেন দেবাঞ্জন।’’ বস্তুত ওই প্রতিবেদন দেবাঞ্জন বল্লভের ভুয়ো ফেসবুক পোস্ট নিয়ে লেখা। প্রতিবেদনটি পড়া যাবে এখানে। প্রতিবেদনটি আর্কাইভ করা আছে এখানে

জি২৪ঘন্টা অনলাইনের প্রকাশিত প্রতিবেদনের স্ক্রিনশট।

Show Full Article
Next Story
Our website is made possible by displaying online advertisements to our visitors.
Please consider supporting us by disabling your ad blocker. Please reload after ad blocker is disabled.