পতিতালয়ে যাওয়া ১১ জন বিজেপি কর্মীর গ্রেফতারের এই খবরটি ২০১৯ সালের

বুম দেখে মোদীর সভা শেষে কাপাসবেরিয়া পতিতালয়ে যাওয়া ১১ জন বিজেপি কর্মী ধৃত হওয়ার খবর সাম্প্রতিক নয়।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভা সেরে পতিতালয়ে যাওয়া ১১ জন বিজেপি কর্মীর গ্রেফতার হওয়ার ২০১৯ সালের খবর সোশাল মিডিয়ায় জিইয়ে তুলে সাম্প্রতিক ঘটনা বলে শেয়ার করা হচ্ছে।

রবিবার ৭ মার্চ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিজেপির ব্রিগেড জনসভায় বক্তব্য রাখেন। এদিনই আনুষ্ঠানিকভাবে অভিনেতা মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দেন। জনসভায় বক্তব্য রাখেন একাধিক জনপ্রিয় বিজেপি রাজ্য নেতৃত্ব। ভাইরাল হওয়া ছবি সহ প্রতিবেদনটি এই প্রেক্ষিতেই শেয়ার করা হচ্ছে।

ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যাচ্ছে জনা দশেক ব্যক্তি থানার ভেতর দাঁড়িয়ে রয়েছে। প্রতিবেদনটির শিরোনাম, "মোদীর সভা থেকে সোজা যৌনপল্লীতে গিয়ে গ্রেফতার ১১ জন বিজেপি কর্মী।" ছবিটি শেয়ার করে ক্যাপশন লেখা হয়েছে, "খেলা শুরু করে দিয়েছে বিজেপি কর্মীরা।'' "খেলা হবে" এই দুটি শব্দ আসলে ২০২১ সালের পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটের রাজনৈতিক জনপ্রিয় স্লোগান।

পোস্টটি দেখা যাবে এখানে

বুম ছবিটি রিভার্স সার্চ করে দেখে পতিতালয় থেকে বিজেপি কর্মীদের গ্রেফতার হওয়ার ঘটনাটি ২০২১ সালের সাম্প্রতিক ঘটনা নয়।

বুম দেখে ২০১৯ সালে লোকসভা ভোটের সময় এই ঘটনা ঘটে। কলকাতা ২৪x৭ বিষয়টি নিয়ে ৭ মে ২০১৯ প্রতিবেদন প্রকাশ করে যার শিরোনাম লেখা হয়, "মোদীর সভা থেকে পতিতাপল্লীতে গিয়ে গ্রেফতার ১১ বিজেপি কর্মী।''

পুলিশ সূত্র দাবি করে ধৃত ব্যক্তিরা সকলে হলদিয়ার বিজেপি কর্মী। মহিষাদল থানা জানায়, কাপাসবেরিয়া এলকার পতিতাপল্লী থেকে ওই ব্যক্তিদের গ্রেফতার করা হয়। ওই দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হলদিয়া ও ঝাড়গ্রামে রাজনৈতিক সভা করেছিলেন।

কলকাতা ২৪x৭ এর ইংরেজি ওয়েবসাইটেও বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছিল।

আরও পড়ুন: পশ্চিমবঙ্গে বিনিয়োগ নিয়ে রতন টাটার ভুয়ো বক্তব্য ভোট আবহে জিইয়ে উঠল

Updated On: 2021-03-12T19:13:05+05:30
Claim Review :   মোদীর সভা থেকে সোজা যৌনপল্লীতে গিয়ে গ্রেফতার ১১ জন বিজেপি কর্মী
Claimed By :  Facebook Post
Fact Check :  Misleading
Show Full Article
Next Story