স্টুডিও গড়তে কঙ্গনা রানাউতকে ২০০ কোটি টাকা দেবেন, বলেননি নীতা অম্বানী

বুম রিলায়্যান্সের এক মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করলে জানানো হয় এই ধরণের কোনও ঘোষণা করেননি নীতা অম্বানী বা রিলায়্যান্স।

সোশাল মিডিয়ায় কঙ্গনা রানাউতের সঙ্গে রিলায়েন্স কর্ত্রী নীতা অম্বানীকে জড়িয়ে একটি ভুয়ো পোস্ট শেয়ার করা হচ্ছে, যেটিতে দাবি করা হচ্ছে নিতা অম্বানী নাকি বলেছেন—অম্বানী পরিবার কঙ্গনাকে ২০০ কেটি টাকা দেবে নতুন স্টুডিও তৈরি করতে।

বুম রিলায়্যান্স ইন্ডাস্ট্রিজের মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করলে জানানো হয় কঙ্গনার স্টুডিও তৈরি নিয়ে কোনও ঘোষণা করা হয়নি। নিতা আম্বানী এই ধরণের কোনও মন্তব্য করেনননি।

ইংরেজিতে ভাইরাল হওয়া মেসেজে দাবি করা হয়েছে, ''কঙ্গনার একটি নতুন স্টুডিও গড়তে ২০০ কোটি টাকা সাহায্য দেবে অম্বানী পরিবার—নীতা অম্বানী।''

মূল ইংরেজিতে লেখা: "To make Kangana a new studio Ambani family will help 200 crores - Nita Ambani"

ক্যাপশন সার্চ করে দেখা যায় একই বয়ানে ভাইরাল হয়েছে দাবিটি। এরকম দুটি ফেসবুক পোস্ট আর্কাইভ করা আছে এখানেএখানে

ইংরেজিতে ভাইরাল হওয়া নীতা অম্বানীর বক্তব্য।

একই বয়ানে বাংলাতেও গ্রাফিক পোস্টেও ভাইরাল হয়েছে, বক্তব্যটি। ওই পোস্টে লেখা হয়েছে, "কঙ্গনার অফিস বানিয়ে দেওয়ার দায়িত্ব নিলেন জাতীয়তাবাদী গর্জিয়াস লেডি মহিয়সী শ্রীমতি নীতা অম্বানী। তিনি জানালেন, কঙ্গনার অফিস বানিয়ে দিতে তিনি ২০০ কোটি টাকা খরচা করবেন।"

পোস্টটি দেখতে ক্লিক করুন এখানে। পোস্টটি আর্কাইভ করা আছে এখানে



কঙ্গনার মণিকর্ণিকা ফিল্মসের অফিসের অবৈধ নির্মাণ নিয়ে তরজা চলছে উদ্ধব ঠাকরে পরিচালিত মহারাষ্ট্র সরকারের সঙ্গে। গত মঙ্গলবার ওই অফিসের সামনে আইনি নোটিস ঝুলিয়ে দেয় বৃহন্মুম্বাই পৌরনিগম (বিএমসি)। ২৪ ঘন্টার মধ্যে তাঁর জবাব চাওয়া হয়। জবাব না পেয়ে বুধবার বিএমসি বুলডোজার দিয়ে ভাঙতে শুরু করে। কঙ্গনা বম্বে হাইকোর্টের দ্বরস্থ হয়। ২২ অক্টোবর পর্যন্ত আদালত বৃহন্মুম্বাই পৌরনিগমের ভাঙার কাজে স্থগিতাদেশ দিয়েছে।

বুম রিলায়্যান্স ইন্ডাস্ট্রিজের মুখপাত্রের সঙ্গে যোগাযোগ করলে বলা হয় নীতা অম্বানীর নামে ভাইরাল হওয়া মন্তব্যটি ভুয়ো। এই ধরণের কোনও ঘোষণা করা হয়নি। বুম গুগল সার্চ করে নীতা অম্বানীর এই ধরণের কোনও মন্তব্য গণমাধ্যমে খুঁজে পায়নি।

আরও পড়ুন: ব্রাজিলে এক মহিলাকে নির্মম মারার ভিডিওকে ভারতের ঘটনা বলে চালানো হল

Updated On: 2020-09-12T11:40:52+05:30
Claim Review :   পোস্টের দাবি কঙ্গনা রানাউতকে স্টুডিও তৈরি করতে ২০০ কোটি টাকা দেবেন নীতা অম্বানি
Claimed By :  Facebook Posts
Fact Check :  False
Show Full Article
Next Story