রাজ শুভশ্রীর সদ্যজাত ছেলে য়ুভানের নামে ভুয়ো ফেসবুক প্রোফাইল

বুম য়ুভান নামে কোনও ফেসবুক প্রোফাইল খুঁজে পায়নি, সোশাল মিডিয়ায় 'Yuvaan Choco' নামে একটি লকড প্রোফাইলের ছবি ঘুরছে।

টলিউড পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সদ্যোজাত ছেলে য়ুভানের নামে তৈরি হওয়া ফেসবুক প্রোফাইলটি ভুয়ো। বুম ফেসবুকে সার্চ করে "Yuvan Choco" নামে কোনও প্রোফাইল খুঁজে পায়নি।

পরিচালক রাজ চক্রবর্তী টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন, "Yuvaan এখন অনেক ছোট। আমি অনুরোধ করছি ওর নামে প্লিজ ফেক অ্যাকাউন্ট খুলবেন না আর সকলকে অনুরোধ করছি প্লিজ এগুলোতে অংশগ্রহণ করবেন না। ধন্যবাদ।"

রাজ চক্রবর্তীর টুইটের স্ক্রিনশট

প্রোফাইলটিতে দেখা যায় ইংরেজিতে "Yuvan Choco" লেখা রয়েছে। প্রোফাইলের ছবি হিসেবে ব্যবহার করা হয়েছে তোয়ালে জড়ানো ফুটফুটে শিশুর ছবি। লকড করা রয়েছে প্রোফাইলটি।

সাংবাদিক ইন্দ্রনীল রায় প্রোফাইলটির একটি ছবি সহ শুভশ্রী ও রাজকে ট্যাগ করে টুইট করলে বিষয়টি নজরে আসে। ইন্দ্রনীল ওই টুইটে লেখেন, "অনেক অভিনন্দন। পিতৃত্ব
উৎযাপন করুন। শুধু একবার দেখুন, একটি প্রোফাইল ঘুরছে..তোমাদের যতটা জানি, মনে হয়না এটি সত্যি...একটা অভিযোগ করার সময়, হয়ত.."

ইন্দ্রনীল রায়ের টুইটের স্ক্রিনশট

রাজ চক্রবর্তী টুইট করে ১২ সেপ্টেম্বর প্রথম নতুন অতিথির ছবি গণমাধ্যমের সামনে আনেন। নিজে টুইট করে সবার কাছ থেকে শুভকামনা চান।

রাজ চক্রবর্তীর সম্প্রতি পিতৃবিয়োগ হয়েছে। সম্প্রতি গণমাধ্যমে তাঁর বাবা কৃষ্ণ শঙ্কর চক্রবর্তীর নাতির মুখ না দেখা ভাগ্যে না থাকা নিয়ে আক্ষেপও করেন। গত মাসে তিনি কোভিড-১৯ জয় করেছেন।

Claim Review :   রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে য়ুভানের ফেসবুক প্রোফাইল
Claimed By :  Facebook Posts
Fact Check :  False
Show Full Article
Next Story