শাবানা আজমিকে জবাবি প্রত্যুত্তর বলে ভাইরাল কঙ্গনা রানাউতের ভুয়ো পোস্ট

বুম দেখে ভাইরাল হওয়া মন্তব্যটি করেনি কঙ্গনা রানাউত, শাবানা আজমির ২০১৭'র পুজোর শুভেচ্ছাতে সাম্প্রদায়িক রং লাগানো হচ্ছে।

Claim

ফেসবুকে ভাইরাল হওয়া গ্রাফিক পোস্টে দাবি করা হয়েছে অভিনেত্রী শাবানা আজমির দুর্গা পুজোর অষ্টমীর শুভেচ্ছা মন্তব্যের প্রক্ষিতে কঙ্গনা রানাউত নাকি বলেছেন, "দোয়া করুন এই ঈদে কোনও আয়েশাকে যেন ছয় বছর বয়সে বিয়ে না দেওয়া হয়, কোনও শাহবানুকে যেন আর তিন তালাকের কোপে না পড়তে হয়, কোনও মীনাকুমারী যেন হালালা’র বলি না হয়... (সম্পাদিত।” এই ফেসবুক পোস্টে দাবি করা হয়েছে কঙ্গনা মন্তব্যটি করেছিলেন অভিনেত্রী শাবানা আজমির আরেকটি বক্তব্যের প্রক্ষিতে। শাবানা আজমি বলেছিলেন, "ঈশ্বরের কাছে প্রার্থনা করুন যাতে আগামী দিনে কোনও দুর্গার ভ্রূণহত্যা করতে না হয়, কোনও সরস্বতীকে স্কুলে যাওয়া থেকে বঞ্চিত না করা হয়... (সম্পাদিত)।”

Fact

বুম দেখে অভিনেত্রী শাবান আজমি ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর এক টুইটে দুর্গা পুজোর অষ্টমীতে এই কথাগুলি বলেছিলেন। এই একই বক্তব্য ২০১৯ সালে নবরাত্রিতে শাবানা আজমির সাম্প্রদায়িক বক্তব্য বলে ভাইরাল হয়েছিল। বুম দেখে কঙ্গনা রানাউত সে সময় গণমাধ্যমের কোথাও এই ধরণের মন্তব্য করেননি। কঙ্গনা রানাউত স্বনামে টুইটার খুলছেন ২০২০ সালের অগষ্টের শেষ সপ্তাহে। বুম সে সময় অর্থাৎ ২০১৯ সালের এপ্রিল মাসে কঙ্গনা রানাউতের তৎকালীন ম্যানেজার, তাঁর বোন রাঙ্গোলি চান্ডেলের সঙ্গে যোগাযোগ করলেও তাঁর থেকে এব্যাপারে কোনও প্রতিক্রিয়া আসেনি। বুম সে সময় কঙ্গনা রানাউতের এই ভুয়ো বক্তব্যটি খণ্ডন করেছিল।

To Read Full Story, click here
Updated On: 2020-09-15T11:18:55+05:30
Claim Review :   পোস্টের দাবি শাবানা আজমির দুর্গা অষ্টমীর শুভেচ্ছার প্রত্যুত্তরে জবাবি টুইট করেছেন কঙ্গনা
Claimed By :  Facebook Post
Fact Check :  False
Show Full Article
Next Story