ভুয়ো দাবি: মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খান ছাড়া পেয়েছে

সোমবার আদালত শাহরুখ খান পুত্র আরিয়ান খান সহ বাকী দুজনকে ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

সোশাল মিডিয়ায় শাহরুখ খানের (Shah Rukh Khan) ছবি সহ গ্রাফিক পোস্ট শেয়ার করে মিথ্যে দাবি করা হচ্ছে শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)-কে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মুক্তি দিয়েছে।

২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান সহ আরও আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। জিজ্ঞাসাবাদের পর আরিয়ান খানসহ আরও দুজনকে মাদক নেওয়ার অভিযোগে গ্রেফতার করে এনসিবি। এনসিবি জানায়, গোয়াগামী ওই প্রমোদতরী থেকে এক্সট্যাসি, কোকেন, মেফিড্রোন (এমডিএম) এবং চরস উদ্ধার করা উদ্ধার করেছেন তারা।

শাহরুখ খানের মালিকানাধীন কলকাতা নাইট রাইডার্স (KKR) ৩ অক্টোবর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) খেলায় সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে জয়লাভ করে। এই খবরের পরিপ্রেক্ষিতেই সোশাল মিডিয়ায় গ্রাফিক পোস্টটি শেয়ার করা হচ্ছে।

শাহরুখ খানের (Shah Rukh Khan) ছবি সহ সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া গ্রাফিক পোস্টটিতে লেখা হয়েছে,"আজ রাতটা গুরুদেবের! ছেলেও ছাড়া পেয়ে গেল স্বসম্মানে আর KKR ও জিতে গেলো!"


পোস্টটি দেখতে ক্লিক করুন এখানে

বুম দেখে অনেকেই এই গ্রাফিক পোস্টটি ফেসবুকে শেয়ার করেছেন।


পোস্টটি দেখতে ক্লিক করুন এখানে

আরও পড়ুন: ভুয়ো ছবির দাবি শাহরুখ খান শুধু মুসলিম অনুরাগীদের ধন্যবাদ জানান

তথ্য যাচাই

সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী প্রায় ১৬ ঘন্টা জেরার পর এনসিবি আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধামেচা-কে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস' (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করে। ৪ অক্টোবর সোমবার আরিয়ান খান সহ বাকি তিনজনকে কোর্টে তোলা হয়। এনসিবি দাবি করে আরিয়ানের ফোনে "অপরাধমূলক উপাদান" রয়েছে। প্রথমে ১১ অক্টোবর পর্যন্ত নিজেদের হেফাজতে রাখার সওয়াল করে এনসিবি।

কিন্তু আদালত এদিন আরিয়ান ও বাকী দুজনকে ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দেয়। আইনজীবী সতীশ মানসিন্ধে আরিয়ান খানের হয়ে মামলা লড়ছেন।

আরও পড়ুন: শাহরুখ খান বলেছেন "দেশ ছাড়বেন"? ফের জিইয়ে উঠল ভুয়ো উক্তি

Claim :   শাহরুখ খানের ছেলে আরিয়ান খান কাল সসম্মানে ছাড়া পেয়েছে
Claimed By :  Facebook Posts
Fact Check :  False
Show Full Article
Next Story
Our website is made possible by displaying online advertisements to our visitors.
Please consider supporting us by disabling your ad blocker. Please reload after ad blocker is disabled.