প্লেবয় খ্যাত Miriam Gonzalez এর ফটোশপ ছবি ভাইরাল Koel Mallick-এর নামে

বুম দেখে আমেরিকার প্রাপ্তবয়স্ক বিনোদন মডেল মিরিয়াম গনজালেজ-এর ছবি বদলে টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের মুখ বসানো হয়েছে।

আমেরিকার প্রাপ্তবয়স্ক বিনোদন মডেল মিরিয়াম গনজালেজ-এর ছবি সম্পাদনা করে টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)-এর মুখ বসিয়ে ফেসবুকে শেয়ার করা হচ্ছে।

'কোয়েল মল্লিক ফ্যান ক্লাব' (Koel Mallick Fan Club) নামের ওই ফেসবুকে (Facebook) গ্রুপ ৩৮ হাজারের বেশি সদস্য রয়েছে। বুম আরও দেখে যে, ওই গ্রুপে অভিনেত্রী কোয়েল মল্লিক-এর সম্পাদনা করা আরও অনেকগুলি ছবি পোস্ট এবং শেয়ার করা হয়েছে।
ওই গ্রুপের এরকমই একটি সম্পাদনা করা ছবি পোস্টে করে ক্যাপশন লেখা হয়েছে, "দুষ্টু মিষ্টি কোয়েল।"
পোস্টটি দেখা যাবে এখানে; আর্কাইভ করা আছে
এখানে

ফেসবুক গ্রুপটি আর্কাইভ করা আছে এখানে

তথ্য যাচাই

বুম ছবিটিকে রিভার্স সার্চ করে জানতে পারে এটি টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিকের ছবি নয়। বুম জানতে পারে ছবিটি মার্কিনী প্রপ্তবয়স্ক বিনোদন মডেল মিরিয়াম গনজালেজ (Miriam Gonzalez)-এর।

মার্কিন প্রাপ্তবয়স্কদের ম্যাগাজিন 'প্লেবয়' (Playboy)-এর ২০০১ সালের মার্চ মাসে বিস্তারিত ছবি ছাপা হয় মিরিয়াম-এর।

একাধিক প্রপ্তবয়স্ক বিনোদন ওয়েবসাইটে মিরিয়াম গনজালেজ-এর সংশ্লিষ্ট ছবিটির হদিস পাওয়া যায়। সতর্কতা: লিঙ্কগুলি প্রাপ্তবয়স্কদের বিনোদন ওয়েবসাইটের। মিরিয়াম গনজালেজ-এর ছবি রয়েছে এখানেএখানে

ছবিটি ই-কমার্স সংস্থা ইবে (EBay)-এর ওয়েবসাইটেও রয়েছে। ইবেতে এই ছবির বর্ণনায় লেখা আছে, "মিরিয়াম গনজালেজ ০৩/২০০১ প্লেবয় প্লেটাইম সেক্সি সাইন্ড ফটো (সিএন৫)"
Updated On: 2021-01-11T17:38:31+05:30
Claim Review :   ছবিটি অভিনেত্রী কোয়েল মল্লিকের
Claimed By :  facebook Posts
Fact Check :  False
Show Full Article
Next Story